প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :     বুড়ো বয়সে তিন নম্বর বিয়ে- নানা নাটকীয়তার পর তিন নম্বর বিয়েটা করেই ফেললেন সাবেক পাকিস্তানি ক্রিকেট গ্রেট ইমরান খান। এক সময়ের ‘প্লেবয়’ খ্যাত এই ক্রিকেট তারকার নবপরিণীতা স্ত্রীর নাম বুশরা মানেকা। তিনি দেশটির পাকপাত্তান এলাকার একটি পীর পরিবারের কন্যা। বুশরারও এটি দ্বিতীয় বিয়ে।

 

 

 

 

পাকিস্তানের শীর্ষস্থানীয় পত্রিকা দ্য ডন তেহরিক-ই-ইনসাফ পার্টির (পিটিআই) বরাত দিয়ে ৬৫ বছর ১৩৭ দিন বয়সী ইমরানের বিয়ের খবর নিশ্চিত করেছে।

 

 

 

জানা গেছে, বুড়ো বয়সে বিয়ে বলেই খুব আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের আয়োজন ছিল না। গতকাল রবিবার লাহোরে বুশরার ভাইয়ের বাসায় ঘনিষ্ট কয়েকজনের উপস্থিতিতে এই বিয়ে অনুষ্ঠিত হয়।

 

 

ইমরানের নবপরিণীতা স্ত্রী বুশরার বয়স ৪২। তারা ওয়াত্তু গোত্রের। বুশরার আগের স্বামীর নাম খাওয়ার ফরিদ মানেকা। সম্প্রতি বুশরার সঙ্গে ফরিদের বিয়ে বিচ্ছেদ হয়। এর আগে থেকেই নাকি ইমরানের সঙ্গে সম্পর্ক ছিল তার। বিয়ের অনুষ্ঠানে কনের মা, ভাইবোন ও বন্ধুরা উপস্থিথ থাকলেও ইমরানের পরিবারের কেউ নাকি ছিলেন না!

 

 

 

১৯৯৫ সালে ব্রিটিশ ধনকুবের জেমাইমা গোল্ডস্মিথকে বিয়ে করেন ইমরান। ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়। এরপর ২০১৫ সালে রিহাম খানকে বিয়ে করেন ইমরান। এ বিয়ে টেকে মাত্র ১০ মাস। তিন বছরের মাথায় আবারও বিয়ের পিড়িতে বসলেন ক্রিকেটার থেকে রাজনীতিবিদ বনে যাওয়া ইমরান।

এই বিভাগের আরো খবর :

থানা হবে সেবাকেন্দ্র
চীনের সিচুয়ান প্রদেশে ভূমিকম্পে নিহত ১২
এবার কাদেরের দুই ওয়াদা
প্রেমিকার বিয়ে হওয়ায়…
আমি ২০ জন স্বামীকে বিছানায় তৃপ্তি দিয়েছি
সুন্দর গোলাপী ঠোঁট পাওয়ার ৫টি ঘরোয়া উপায়
আজ সারা দেশে বিএনপির মানববন্ধন
বাংলাদেশে ৬৮ শতাংশ বিদেশি বিনিয়োগ বেড়েছে
নওগাঁর ধামইরহাটে ট্রাক চাপায় ভ্যান চালকের মর্মান্তিক মৃত্যু
সাপাহারে পুনর্ভবা নদী ঘুঁটে শুকানোর প্রান্তর চোরাকারবারীদের রুটে পরিণত
আয়ারল্যান্ডের প্রেসিডেন্টের কাছে নাজমুল কাওনাইনের পরিচয়পত্র পেশ
চীনের বাজারেও অবিশ্বাস্য 'বজরঙ্গি ভাইজান'!
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে দু-বাংলার মিলনমেলা
জাতীয় স্মৃতিসৌধে জনতার ঢল
সব কিছুর সীমা থাকা উচিত : প্রধান বিচারপতি