প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :     বুড়ো বয়সে তিন নম্বর বিয়ে- নানা নাটকীয়তার পর তিন নম্বর বিয়েটা করেই ফেললেন সাবেক পাকিস্তানি ক্রিকেট গ্রেট ইমরান খান। এক সময়ের ‘প্লেবয়’ খ্যাত এই ক্রিকেট তারকার নবপরিণীতা স্ত্রীর নাম বুশরা মানেকা। তিনি দেশটির পাকপাত্তান এলাকার একটি পীর পরিবারের কন্যা। বুশরারও এটি দ্বিতীয় বিয়ে।

 

 

 

 

পাকিস্তানের শীর্ষস্থানীয় পত্রিকা দ্য ডন তেহরিক-ই-ইনসাফ পার্টির (পিটিআই) বরাত দিয়ে ৬৫ বছর ১৩৭ দিন বয়সী ইমরানের বিয়ের খবর নিশ্চিত করেছে।

 

 

 

জানা গেছে, বুড়ো বয়সে বিয়ে বলেই খুব আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের আয়োজন ছিল না। গতকাল রবিবার লাহোরে বুশরার ভাইয়ের বাসায় ঘনিষ্ট কয়েকজনের উপস্থিতিতে এই বিয়ে অনুষ্ঠিত হয়।

 

 

ইমরানের নবপরিণীতা স্ত্রী বুশরার বয়স ৪২। তারা ওয়াত্তু গোত্রের। বুশরার আগের স্বামীর নাম খাওয়ার ফরিদ মানেকা। সম্প্রতি বুশরার সঙ্গে ফরিদের বিয়ে বিচ্ছেদ হয়। এর আগে থেকেই নাকি ইমরানের সঙ্গে সম্পর্ক ছিল তার। বিয়ের অনুষ্ঠানে কনের মা, ভাইবোন ও বন্ধুরা উপস্থিথ থাকলেও ইমরানের পরিবারের কেউ নাকি ছিলেন না!

 

 

 

১৯৯৫ সালে ব্রিটিশ ধনকুবের জেমাইমা গোল্ডস্মিথকে বিয়ে করেন ইমরান। ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়। এরপর ২০১৫ সালে রিহাম খানকে বিয়ে করেন ইমরান। এ বিয়ে টেকে মাত্র ১০ মাস। তিন বছরের মাথায় আবারও বিয়ের পিড়িতে বসলেন ক্রিকেটার থেকে রাজনীতিবিদ বনে যাওয়া ইমরান।

এই বিভাগের আরো খবর :

আমির আশা জোগাচ্ছেন, শাস্তি কমতে পারে সাকিবের
শ্রীবরদীতে আওয়ামী লীগের মনোনয়ন চান ভাসানী
বিকালে শুরু হচ্ছে সংসদের দ্বিতীয় অধিবেশন
খুন করে ছেলের দেহ নিয়ে থানায় মা!
ভোরবেলায় যৌন মিলনের ব্যাপারে এই চমকে দেওয়ার মত তথ্যগুলি জানতেন কি?
সুপ্রিম কোর্টের নিজ কার্যালয়ে প্রধান বিচারপতি
সাবেক এমপি অধ্যক্ষ নূর আফরোজ বেগম (জ্যোতি) মহান মে দিবসে শ্রমজীবীদের’কে রক্তিম অভিনন্দন ও শুভেচ্ছা জ...
মানবতার গল্প টাইগার ভক্ত শোয়েব আলীর
‘অ্যাবাউট ফেস’ জানান দেবে, বিকৃত করা হয়েছে ছবির......
অতীত জীবনের কথা মনে পড়তেই কেঁদে ফেললেন সানি!
বাঙালিকে যে আট বৈশিষ্ট্যে চেনা যায়
মেক্সিকোতে পর্যটন বাস দুর্ঘটনায় নিহত ১২
পরিচালকের মেয়ে এখন নয়া ইন্টারনেট সেনসেশন
ব্যবসায়ীদের এ কেমন উদ্যোগ রাতারাতি ধনী হতে?
গীতিকার থেকে গায়ক নবাব