প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :      নিজের পাতা ফাঁদে নিজেই- বুবলী কোথায়? শাকিব-অপু নিয়ে এত ঘটনা ঘটনার পর এমন প্রশ্ন যেন খুব স্বাভাবিক এখন। কারণ মাঝে শাকিবের সাথে সম্পর্ক নিয়ে আলোচনায় আসার পর থেকে অনেকটা আড়ালে এখন তিনি। গণমাধ্যমে কোনো সাক্ষাত্কার বা ঠিক কতগুলো ছবিতে অভিনয় করছেন তিনি তাও জানা নেই।

 

মিডিয়াতে অভিযোগ ফোনেও আজকাল পাওয়া যায় না বুবলীকে। হঠাৎ করে তার এই ডুব দেওয়ার কারণ হতে পারে তিনি এখন শাকিব খানের নায়িকা। বিভিন্ন টিভি শোতে শাকিব ছাড়া বুবলির একক কোনো উপস্থিতি নেই। এমনকি পরিচালক বা প্রযোজকের সাথেও একই অনুষ্ঠানে দেখা নেই তার।

বর্তমান চিত্র বলছে, ইতিহাস আবার ফিরে আসছে। অপু বিশ্বাসের সূত্র ধরেই বিষয়টি বলা যায়। কারণ ঠিক এমন অবস্থায় এক সময় তাকে নিয়ে আলোচনা হতো। বিশেষ দিবস ছাড়া আর টিভি অনুষ্ঠান বা পত্রিকার পাতায় ছিল না তার কোনো কথা। ঠিক এমন অবস্থা এখন বুবলীর।

পৃথিবীর অন্য কোন ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন নজির দেখা যায়না। কিন্তু আমাদের ইন্ডাস্ট্রির চিত্রটা ভিন্ন। গত কয়েক মাসে বুবলী ঠিক কোথায় আছেন, কোনো ছবির শুটিং করছেন কি-না বা তার সামনে কাজের পরিকল্পনা সম্পর্কে নতুন কিছু জানা নেই। আলোচনা থেকে নিজেকে আড়াল করতে সাংবাদিকদের একরকম এড়িয়ে চলছেন বুবলী।