প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :        কি খেলে যৌনাঙ্গ দ্রুত মোটা তাজা লম্বা ও শক্ত হয় (ভিডিওটি দেখুন)

 

In this video Today i discuss about Black Cumin And Honey Best Health Benefits. we know honey and black cumin is a natural foods. if any people eat this food every morning i think every people stay healthy every time.

আজ আপনাদের সাখে আলোচনা করেছি আপনারা কি খেলে আপনাদের লিঙ্গ খুব দ্রুত মোটা তাজা হবে এবং আপনারা খুব দ্রুত আপনার স্ত্রীকে খুশি করতে পারবেন । আজকের টিপসটি একটম খাটি টিপস বেহার করুন আশা করি ভালো ফলাফল পাবনে।

ভিডিওটি একদম নিচে দেখুন…

আরও পড়ুন – পুরুষের যৌন ভয়? জানুন মহিলাদের তিন করণীয়

বিয়ের আগে এবং পরে অনেক পুরুষেরই কিছু যৌন সংক্রান্ত ভয় কাজ করে।  যে সমস্ত ভয় কাজ করে তা নিতে দেওয়া হল৷

১. মন থেকে সেক্স করার ভয় দূর করা – ভয় এবং সেক্স পরষ্পরের শত্রু। পুরুষ অথবা নারীর মনে ভয় থাকলে তারা যৌনকাজ করার চিন্তা পর্যন্ত করবে না। আপনি কি রাস্তায় কাউকে সেক্স করতে দেখেছেন? নিশ্চই না। তাই না করার পেছনে প্রধান কারণ লজ্জা নয় – ভয়। ভয়ে পুরুষের লিঙ্গ পর্যন্ত  কঠিন হয়না। বিয়ের আগে যদি কোন কারনে স্বল্প সময়ে স্থলন সমস্যা দেখেন তা হয়তো আপনার ভয়জনিত কারণ।

২. স্ত্রী এবং প্রেমিকা এক বিষয় নয় – স্ত্রী এবং প্রেমিকা কখনই এক বিষয় হতে পারে না। কোন নারী যখন স্ত্রী হিসেবে আপনার ঘরে আসবে তখন আপনি প্রানপণে চেষ্টা করবেন তাকে সুখী করার এবং সেই আত্মবিশ্বাস আপনাকে লম্বা সময় মিলন করা শিখাবে। সেক্স একপ্রকার খেলা। এটা শিখতে হয় এবং এর প্র্যাকটিস প্রয়োজন। আপনি যখন আপনার স্ত্রীকে ঘরে আনবেন তখন তার শরীর, তার চাওয়া-পাওয়া আপনার কাছে অজানা থাকবে।

কিন্তু যতই দিন যাবে, আপনি জানবেন কিভাবে সে সুখ পায়, কোন পজিশনে তাকে কাবু করা যায় এবং সেও আপনার টার্নিং পয়েন্ট বুঝবে এবং দুইজনের সমন্বয়ে দীর্ঘ সময়ের সেক্স হবে। প্রথম দিকে আপনার দ্রুত বীর্যপাত হতে পারে, কিন্তু এটা খুবই স্বাভাবিক। আপনার স্ত্রীকেও এই বিষয়গুলো বুঝিয়ে বলতে হবে।

৩. পুরুষের যৌন ভয় দূর করতে নারীর করণীয় – একজন  নারী চাইলে স্বামীকে বাঘ বানাতে পারে, চাইলে ছাগল বানাতে পারে। তবে বাঘ বানালেই সে লাভবান হবে। স্বামীকে যদি বলে “এভাবে করো, তোমার এই স্টাইলটা ভালো লাগছে / তুমি খুব ভালো আনন্দ দিতে পারো / উফফ…দারুণ হচ্ছে অথবা কোন কথা না বলেও যদি আপনি তৃপ্তির দৃষ্টিতে তার দিকে তাকান, অথবা তার দিকে তাকিয়ে নিজের ঠোঁট কামড়াতে থাকেন অথবা তাকে জড়িয়ে ধরে তার পিঠে যদি নখ বসিয়ে দেন, তাহলে আপনার স্বামী বুঝবে তার কার্যক্রম আপনি উপভোগ করছেন।

তাহলে সে ঘুমন্ত হলেও জেগে উঠবে। কারণ, স্ত্রীর দেয়া সামান্য আত্মবিশ্বাস তার কছে মহাশক্তি রূপে আবির্ভূত হবে। আর সেই নারীই যদি পুরুষকে বলে, “তুমি পারছো না / ধ্যাৎ…তোমাকে দিয়ে কিচ্ছু হবে না” – তাহলেই শেষ। যত শক্তিশালী পুরুষই হোক না কেন, সে রণে ভঙ্গ দেবে। তাই মনে রাখবেন, আপনি যদি ভাবেন স্বামীকে হারাবেন, তাহলে নিজেই ঠকবেন।

এই বিভাগের আরো খবর :

জামাত শিবিরের আশ্রয়দাতা উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী
রাখাইনে বোমা বিস্ফোরণ
সন্ধান মিলছে না সৌদি রাজকন্যার
জান্নাত পেতে নবীজি (সা.) যে দু’আর কথা বলেছেন
২০০০ এর গোলাপি নোটও যদি মানুষ হত?
বুলবুলকে নিয়ে ইমন সাহার আবেগঘন স্ট্যাটাস
লক্ষ্মীপুরে দীপ্ত হত্যায় ১৪ জনের যাবজ্জীবন
‘ভারত আবারো ভাগ হবে’
স্ত্রী নাকি টাকা? জেনে নিন চাণক্য নীতি
মাওলানা ভাষানীকে আমরা মূল্যায়ন করতে পারিনি
তিন এজেন্ডা সামনে রেখে নিবার্চনের প্রস্তুতি নিচ্ছে বিএনপি
তামিমের শূন্যস্থান পূরণ করবে কে?
ছবিসহ ভিডিও ভাইরাল!! তাদের এই জুটিকে একসাথে আপত্তিকর অবস্থায় আটক!!
হালাল রুটি-রুজি ইবাদত কবুলের পূর্বশত
জনগণ জঙ্গিবাদের পৃষ্ঠপোষককে ক্ষমতায় দেখতে চায় না