জুবায়রে আলী আহমদ: যদি লক্ষ থাকে অটুট,বশ্বিাসে ভরা হৃদয়” মহান আল্লাহ্‌র রহমতে ও সবার প্রচষ্টোয় মৌলভীবাজারে সরকারী মডেকিলে কলজে হবইে হবে নশ্চিয়.. এই স্লোগানকে সামনে রখেে ২৫ লক্ষ জনগনরে প্রাণরে দাবী মৌলভীবাজারে মডেকিলে কলজে ও পাবলকি বশ্বিবদ্যিালয় চাই দশেে বদিশেে এই ক্যাম্পইেনে মৌলভীবাজারে সরকারি মডেকিলে কলজে চাই ওয়াল্ড ওয়াইড ক্যাম্পইেন ওয়ার্টাসআপ গ্রুপরে মাধ্যমে মৌলভীবাজার জলোবাসী আজ ঐক্যবব্ধ। দীঘ ১০ বছর ধরে এই দাবী আদায়রে লক্ষে জলোবাসী ক্যাম্পইেনে চালয়িে আসছনে.।

 

 

ইতমিধ্যে মৌলভীবাজারে কয়কেটি সফল সভা. সমাবশে. সমেনিার ও সব বৃহৎ মানববন্ধন করা সহ মানণীয় প্রধানমন্ত্রী শখে হাসনিা’র বরাবরে স্মারকলপিি প্রদান ও সাস্থ্যমন্ত্রী. চীফ হুইপ. হুইপ ও লকাল এমপি সহ জলো প্রশাসনরে বভিন্নি বশিষ্টিজনরে সাথে মতবনিমিয় করা হয়ছে।ে ২৫ লক্ষ জনগনরে প্রাণরে দাবীতে দশেে বদিশেে মৌলভীবাজার জলোবাসী ঐক্যবব্ধ হয়ে বাংলাদশেরে রাজধানী ঢাকা. লন্ডন সহ আমরেকিা. কানাডা. কুয়তে. ইউরোপ. মডিলিষ্টি মধ্যপাচ্য ও বভিন্নি দশেে এমনকি বৃটনেরে বভিন্নি শহরে মতবনিমিয় সভা- সমাবশে এর মাধ্যমে প্রবাসীরা ক্যাম্পইেন চালয়িে আসছনে।

 

 

গত ১৭ ফব্রেুয়ারি মৌলভীবাজার জলো সদরে ঐতহিাসকি গােলটবেলি বঠৈক সফল হওয়ার ধারাবাহকিতায় আগামী ১০ ই এপ্রলি বৃটনেরে সন্ট্রোল লন্ডনরে অট্রযিাম হলে বৃটনেে বসবাসরত সকল মৌলভীবাজার জলোবাসীকে নয়িে গােলটবেলি বঠৈক করার উদ্দ্যোগ নওেয়া হয়ছে।ে গােলটবেলি বঠৈক সফল করতে ফইেসবুক ও ওয়ার্টাসআপ গ্রুপরে মাধ্যমে চলছে নানা প্রচার প্রচারণা.। ইতমিধ্যে অনকেইে বপিুল উদসাহ ও উদ্দীপনার সাথে নাম তালকিাভুক্ত করা ও শুরু করছেনে। এ যনেো এক প্রানরে বন্ধন, আত্মার আত্মীয়তা মৌলভীবাজার জলোবাসীর এই মলিনমলোয় এখনও যারা নাম তালকিাভুক্ত করতে চান মৌলভীবাজারে সরকারি মডেকিলে কলজে চাই ওয়াল্ড ওয়াইড ক্যাম্পইেন ওয়ার্টাসআপ গ্রুপরে এডমনি মোহাম্মদ মকসি মনসুর আহমদ এর সাথে আগামী ৬ এপ্রলি এর ভতিরে ০৭৯৮৪০১২৪২৫

এই বিভাগের আরো খবর :

বিএনপি ভালো অবস্থানে নেই: এরশাদ
মানসিক ভারসাম্যহীন এক বৃদ্ধা মাটি কাঁমড়ে খাচ্ছে,খুদার জ্বালা
করোনায় ক্ষতিগ্রস্ত শ্রমজীবীদের পাশে কাস্টমস ভ্যাটের কর্মকর্তারা
চলতি বছর বলিউডে আসছেন যারা
নদীতে ভাসমান ‘চাঁদ’ নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড়
কেল্লাফতে এক নিমেষে!
বাংলাদেশের অভিষেক টেস্টের ক্রিকেটাররা এখন কী করছেন
৭৮ বাংলাদেশি আটক মালয়েশিয়ায়
নজরদারিতে আছেন রোহিঙ্গা ইস্যু ঘোলা করার চেষ্টাকারীরা: কাদের
এমন রেকর্ডও টি-টোয়েন্টিতে হয়!
চল বেটা সেলফি লে …
বাংলাদেশ কুপোকাত শর্ট বলে
শুরু হচ্ছে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ; প্রথম দিনই মাঠে নামবে বাংলাদেশ
‘চোর-ডাকাত’ পালিয়ে যাবে ভোটকেন্দ্রে যেতে পারলে: আলাল
গাজায় ২ ফিলিস্তিনি বিক্ষোভকারী নিহত