৪৭ তম শীতকালীন জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতায় ফজর আলী গার্লস স্কুল এন্ড কলেজ ক্রিকেটে বাংলাদেশ চ্যাম্পিয়ন ও হকিতে রানার্স আপ হওয়ায় ঝিনাইদহে আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে শহরের ফজর আলী গার্লস স্কুল এন্ড কলেজ চত্বর থেকে একটি বর্ণাঢ্য রালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ হয়। এতে জেলা শিক্ষা অফিসার মোকছেদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আব্দুর রশিদ, ক্রীড়াবিদ নুরুদ্দিন আহম্মেদ, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এম এ আরিফ সরকার, ফজর আলী গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জয়া রানী চন্দ, ক্রীড়া শিক্ষক সুরাইয়া বেগম, সমাজ সেবক আফজাল হোসেনসহ শিক্ষক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

 

গত ২১ থেকে ২৫ মার্চ বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে অনুষ্ঠিত হয় এ ক্রীড়া প্রতিযোগীতা। প্রতিযোগিতায় ক্রিকেটে বকুল (সিলেট-চট্টগ্রাম), পদ্ম (ঢাকা-ময়মনসিংহ), চাপা (রাজশাহী-রংপুর) অ লকে হারিয়ে খুলনা ও বরিশাল বিভাগের নেতৃত্বদানকারী ঝিনাইদহের ফজর আলী গার্লস স্কুল এন্ড কলেজের মেয়েরা গোলাপ অ লে চ্যাম্পিয়ন হয়। এছাড়াও হকিতে বকুল ও পদ্ম অ লকে হারিয়ে রানার্স আপ হয়। প্রতিযোগিতায় ৪টি অ লের ২৭২টি স্কুল, ৭টি মাদ্রাসা ও ১টি কারিগরি বিদ্যালয় থেকে ৪৬৪ জন ছাত্র এবং ৩৪৪ জন ছাত্রীসহ মোট ৮০৮ জন প্রতিযোগী হকি, ক্রিকেট, বাস্কেটবল, ভলিবল, ব্যাডমিন্টন ও টেবিল টেনিসসহ মোট ১৩টি বিষয়ে ৩৫টি ইভেন্টের খেলায় অংশ নেয়।

 

এদিকে ক্রীড়া প্রতিযোগীতায় ফজর আলী গার্লস স্কুল এন্ড কলেজ বাংলাদেশ চ্যাম্পিয়ন ও হকিতে রানার্স আপ হওয়ায় ঝিনাইদহের জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক শেখসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অভিনন্দন জানিয়েছেন।

এই বিভাগের আরো খবর :

অবৈধ দুই হাজার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
চলছে নবম ওয়েজবোর্ড নিয়ে গঠিত মন্ত্রিসভার প্রথম বৈঠক
মিয়ানমারসহ নতুন করে যে ছয় দেশকে ভিসা দেবে না যুক্তরাষ্ট্র
ভারতীয় যুদ্ধবিমান বিধ্বস্ত...
কেদার যাদবের আইপিএল শেষ
ভারতীয় সেনা নিহত পাকিস্তানের গুলিতে, কাশ্মীর ফের উত্তপ্ত.....
দুবাই এয়ারপোর্টে বনি কাপুরের সাথে সুজানা
যৌন নিপীড়নের বিরুদ্ধে মুখ খোলার আহ্বান
অসুস্থদেরও খুঁজে বের করতে হবে, লকডাউন যথেষ্ট নয় : বিশ্ব স্বাস্থ্য সংস্থা
দিনাজপুরে আর্ন্তজাতিক নারী দিবস
গাবতলীতে বিএনপির মানববন্ধন কর্মসূচী
রিকশাচালকদের বিক্ষোভ আজও বিভিন্ন স্থানে
মানুষ মৃত্যুর আগে মৃত স্বজনদের দেখতে পায়
হিন্দু বিয়ে মসজিদে!
টাঙ্গাইল কোর্ট চত্ত্বরে নকল কাবিনের ছড়াছড়ি ॥ ৮০ হাজার টাকার কাবিন ৮ লাখ টাকা!