প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :   এই ছবিটি দেখা মাত্রই স্বামী- একজন স্বামী যখন তার হাসিমুখ ওলা স্ত্রীর ছবি তোলেন, তখন সবাই মনে করে ইন্টারনেটে এটি সবচেয়ে সুন্দর জিনিস। একজন স্ত্রী তার স্বামীর জন্য হাসছেন ।

 

 

 

 

 

স্বামী ২০ দিন সময় পর তার প্রেমময় স্ত্রী কাছে বাড়িতে ফিরে আসেন, তাহলে একবার কল্পনা করুন যে সে এতদিন পর স্ব-শরীরে তার স্বামীকে দেখবে !কিন্তু সত্য এটা নয় যা মনে করা হচ্ছে

 

 

 

 

সত্য এবং কল্পনা একে অপরের থেকে পোলার বিপরীতে এবং আমরা পাশাপাশি পার্শ্ব তুলনা যখন করবো তখন তাদের পার্থক্য দেখতে পাবেন । কিন্তু এই ক্ষেত্র সবসময় হয় না।কাছ থেকে একবার পরীক্ষা করুন !

 

 

 

 

 

 

 

কাছ থেকে ছবি পরীক্ষা করলে সত্য উদ্ঘাটন হবে। আমরা এই ছবিটির উপর থেকে পর্দা সরানোর আগে, দয়া করে এটির উপর কোনো অযৌক্তিক বিবরণ সন্ধান করবেন না। ঠিক আছে ? পরবর্তী দেখুন !ছবিটিতে কি দেখছেন

 

 

 

 

আমরা দেখছি একটা সুন্দর মেয়ে তার বিছানায় সাধারন পোশাক পরে এবং বিশ্রাম অবস্থায় বসে আছে । তার চারপাশে ঘিরে চশমা, বালিশ, একটি বড় বিপজ্জনক কাছাকাছি ঘেঁষে আসা ফ্যান এবং তার স্মার্টফোন যা একটি চার্জারের সাথে সংযুক্ত করা আছে ।

 

 

 

 

 

এতদূর পর্যন্ত অস্পষ্ট কিছুই না ?মনে হয় মেয়েটি গ্রীষ্মের তাপ দ্বারা ভয়ঙ্করভাবে প্রভাবিত হয়েছে এবং ঠান্ডা থাকার জন্য তার মুখের সামনে ফ্যান টা নিয়ে এসেছে, আমরা খুব ভয়ানক কিছু দেখছি না। বিশাল ফ্যানটি মনে হচ্ছে প্রান্তের খুব কাছাকাছি । কিন্তু এটা কি ঠিক ? ভুল।ঠিক আছে তা আপনি এটা লক্ষ্য করেছেন ?

 

 

 

 

ঠিক আছে আমরা আপনার জন্য জিনিসগুলিকে আরও সহজ করে তুলছি । ছবির অর্ধেক ডান দিকটি লক্ষ্য করুন। ছবিটির ডান দিকে প্রতিটি একক পিক্সেলের তথ্যগুলির গুরুত্বপূর্ণ বিট রয়েছে যা আপনাকে অবাক করবে।

 

 

 

 

 

 

কিন্তু আমরা এক্ষুনি সত্য প্রকাশ করতে চাই না!আশ্চর্যজনক ছবিটি দেখায় আপনার চোখে পড়ার মত একজন মানুষ তার পিছনে লুকিয়েআমরা কখনো দেখেছি সবচেয়ে ভয়ানক, বিরক্তিকর, অক্ষম, বিস্ময়কর জিনিস।

 

 

 

 

 

 

একটি নিখুঁত ছবি যা একটি মারাত্মক চমৎকার ছিল আমাদের খুব বিস্মিত করেছে! নীচের ডান দিকের কোণায় একটি মানুষ তার পিছনে লুকিয়ে !কেন আপনি তাকে লক্ষ্য করতে পারেননি

 

 

 

 

আমরাও পারব না, স্বামী নিজেই ফেসবুক বন্ধুদের এই কৌতুক প্রশ্ন জিজ্ঞাসা করেছেন। কোন এক ছবির সাথে অপ্রীতিকর কিছু যুক্তি যোগ হতে পারে তাই কয়েক দিন পরে তিনি গোপন তথ্যটি নিজেই প্রকাশ করেন ।চোর এর জন্য কাজের মিশ্রণআসল কারন হলো আমরা এটা বুঝতে পারিনি কারন কাঠের রং এর সাথে মুখটি মিশে গেছে ।

 

 

 

 

এই বিভাগের আরো খবর :

এমপি হতে মনোনয়নপত্র জমা দিলেন অপু বিশ্বাস
মাঝ রাতে ধরা খেলেন বাবা, সকালে ভেঙে গেল মেয়ের বিয়ে!
বয়স ৬০ করে পূর্ণাঙ্গ রায় প্রকাশ.....
হার মানলো প্রতিবন্ধকতা ইচ্ছাশক্তির কাছে
গোপনেই সম্পন্ন হলো মুরসির দাফন
ব্রা পরতে যে ভুল করে মেয়েরা!
অতিতের ১০ টি সবচেয়ে নৃশংস নির্যাতন প্রযুক্তি যা দেখলে আপনার লোম খাঁড়া হয়ে যাবে…
খেয়েদেয়ে রোগা থাকুন
সিরিয়ায় ত্রাণ প্রবেশের সুযোগ দেওয়ার আহবান জাতিসংঘের
সংবিধান অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে ফখরুলের আসনে
যেন একেকটি বাংলাদেশ লাল-সবুজে সাজানো স্কুল ভবনগুলো
সিলেটে আলোচনায় মেয়রসহ ৩ চৌধুরী
ইসরায়েলি পরিকল্পনা বাস্তবায়ন করছেন ট্রাম্প
বেতারে প্রচারিত হবে উন্নত জাতি গঠনে সহায়ক অনুষ্ঠান
সবসময় আতঙ্কিত থাকি, কখন যেন ভিডিওটা ফাঁস হয়ে যায়…