প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :     রাজধানীর বাড্ডায় ক্রিকেট খেলা (বিপিএল টুর্নামেন্ট) নিয়ে চলা জুয়ায় বাধা দেওয়ায় ছুরিকাঘাতে বিশ্ববিদ্যালয় ছাত্র নাসিম আহমেদ এমাজউদ্দিন (২৪) হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের সময় পিছিয়েছে। প্রতিবেদন দাখিলের জন্য ২৪ মে দিন ধার্য করেছেন আদালত। আজ বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরী নতুন এ তারিখ ধার্য করেন। এদিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। তবে মামলার তদন্তকারী সংস্থা প্রতিবেদন দাখিল না করায় আদালত নতুন এ তারিখ ধার্য করেন।

 

উল্লেখ্য, গত বছরের ৬ নভেম্বর রাজধানীর বাড্ডা থানাধীন পোস্ট অফিসের গলির ৩৭৫ নং দাগের ৪ নং নিজ বাসার সামনে নাসিমের গলায় ও কোমরের ৩ স্থানে ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই ঘটনায় রাতেই রাজধানীর বাড্ডা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের বাবা আলী আহমেদ সাইফ উদ্দীন (মামলা নং ৭)। মামলায় তিনজনের নাম উল্লেখ করা হয়েছে।

নিহতের ছোট ভাই ইম্পেরিয়াল কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র নাবিল আহমেদ জানান, বিপিএল খেলা নিয়ে বোর্ড (ক্যারাম বোর্ড) ঘরে জুয়ার আসর চলছিল। সেখানে সন্ধ্যার পর ক্যারাম খেলতেন তার ভাই নাসিম। ক্যারাম খেলতে গিয়ে নাসিম দেখেন বিপিএলের ম্যাচ নিয়ে মোটা অংকের জুয়া চলছিল। এতে বাধা দেন তিনি। বাধার মুখে রমজান আলী, আসিফ, রশিদ, শহীদুল ও রফিক নামে স্থানীয়দের সঙ্গে বাগবিতণ্ডা হয় নাসিমের। ঘটনা হাতাহাতি পর্যন্ত গড়ায়। পরে নিজ বাসার সামনে ছুরিকাঘাতে নিহত হন নাসিম।

এই বিভাগের আরো খবর :

চট্টগ্রামে পাহাড় ও দেয়াল ধসে চারজনের মৃত্যু
ঝালকাঠিতে জাতীয় পতাকা ঠিকভাবে উত্তোলন না করায় ব্যাংকের জরিমানা
বিএনপিকে সংসদে আসার আহ্বান প্রধানমন্ত্রীর
আপনার বাড়িতে অশুভ শক্তি রয়েছে কিনা বলে দেবে এই পরীক্ষা!
এখনও মাধুরী দীক্ষিতকে বিয়ে করতে চান সঞ্জয় দত্ত?
জাতীয় পতাকা উত্তোলন ছাড়াই ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী!
থানকুনি পাতা খাওয়ার গুজব করোনা থেকে বাঁচতে!
দিল্লির জাদুঘর থেকে বাবরের আমলের শাল চুরি
বিমানে নয়, সড়ক পথে দেশে ফিরতে চান স্বর্ণা
পরীমনির নার্ভাসনেস!
বিএনপি ছাড়া যারা নির্বাচনে যাচ্ছে
অনেক কষ্ট নিয়ে তাজিনকে নিয়ে যা লিখলেন শ্রাবন্তী
শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা জন্মদিন উপলক্ষে রাষ্ট্রপতির
অনেকেই গুম আছেন এখনো
নায়ক সিয়াম শুটিং করতে গিয়ে আহত