প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট : আপনি সুন্দর ত্বকের অধিকারিণী। প্রতি মাসে পার্লারে গিয়ে ত্বকের যত্ন করেন। সেই সুন্দর, পলিশ, নরম, কোমল ত্বককে জাহির করতে চান? কিন্তু কীভাবে করবেন, বুঝতে পারছেন না।এখানে কিছু আকর্ষণীয় নিয়মাবলী রইল, যা আপনাকে সবার সামনে সুন্দর করে জাহির করে তুলতে সাহায্য করবে ।

 

 

 

খোলামেলা পোশাক নির্বাচন করার আগে আপনি নিজেই ঠিক করে নিন শরীরের ঠিক কোন অংশটি সর্বসমক্ষে তুলে ধরতে চাইছেন। যদি শরীরের নীচের অংশ দেখাতে চান, তবে স্লিট স্কার্ট পড়ুন। আর সঙ্গে টাইট ফিট মানানসই টপ।

আবার আপনি যদি শরীরের আপার পার্ট দেখাতে চান, তবে লো কাট ব্লাউজ়ের মতো টপ পড়ুন। সঙ্গে স্ট্রেইট স্কার্ট, কোনওরকম স্লিট ছাড়া।

 

 

 

 

হাইনেক টপকে যদি বেছে নেন, তবে খেয়াল রাখবেন টপটির পিছনের অংশ যেন লো কাট হয়। তবেই আপনাকে ফাটাফাটি দেখাবে। এক্ষেত্রে আপনি জাম্পসুট ও ড্রেস বেছে নিতে পারেন। এরকম ড্রেসের সঙ্গে হাইহিল যুক্ত পাম্প শু ও টোট ব্যাগ পার্টির পক্ষে উপযুক্ত সাজ ।

শর্ট মিনি ড্রেস ও লং ওভারকোট পরে যদি ভিড়ের মাঝে যান, তবে আপনাকে ঘিরে পুরুষদের যে লম্বা লাইন লেগে যাবে, তা বলাইবাহুল্য ।আর শুধু ছেলেরা কেন, অনেক মেয়েদের ঈর্ষার কারণও হয়ে দাঁড়াবে আপনার এই স্টাইল স্টেটমেন্ট ।

 

 

 

 

নিজের মধ্যে যদি আত্মবিশ্বাস থাকে, তবে এই ধরনের পোশাক বেছে নিতে পারেন । যেকোনও পার্টির কেন্দ্রবিন্দু হয়ে যেতে পারেন অনায়াসে।