প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :  শারীরিক মিলন সম্পর্কে প্রথম প্রথম সবারই এক ধরনের আগ্রহ থাকে। এক ধরনের ভালোলাগা কাজ করে। কিন্তু আপনার ‍প্রিয় মানুষটি শারীরিক মিলনে আগ্রহী কি না তা বোঝাটা বেশ জটিল। অনেকে বুঝতেই পারেন না বিষয়টি। কেননা প্রথম প্রথম গার্লফ্রেন্ডটি শারীরিক মিলনের জন্য এক পা এগুবে তো পিছাবে দশ পা।

 

 

 

তাই বোঝা বড় ভার যে সে আদৌ বিষয়টিতে আগ্রহী কি না? আসুন গার্লফ্রেন্ডের এমন কিছু লক্ষণ সম্পর্কে জেনে নিই যেটাতে বোঝা যাবে যে আপনার প্রিয় মানুষটি আসলেই শারীরিক সম্পর্কের জন্য বেশ আগ্রহী।

 

 

 

 

সে যদি বলে, ‘ তোমার সাথে সময় কাটাতে আমার বেশ ভালোলাগে :
এই কথাটি যদি সে বলে থাকে তাহলে আপনার জন্য এটি গ্রীন সিগন্যাল যে আপনার গার্লফ্রেন্ড আপনার সাথে শারীরিক মিলনে অনেকটা প্রস্তুত এবং সে এই বিষয়ে আগ্রহী। সবসময় মনে রাখবেন যে একজন নারী তখনই তার বয়ফ্রেন্ডের সাথে অধিক সময় থাকতে আগ্রহী হয় যখন সে নিজেকে তার সাথে নিরাপদ মনে করেন আর তখনই সে বয়ফ্রেন্ডের সাথে গভীর সম্পর্কে যেতে দ্বিধাবোধ করে না।

 

 

 

যদি সে আপনাকে বারবার স্পর্শ করার চেষ্টা করে :

ছেলেরা নারীদের স্পর্শ পেলে বেশ পুলকিত হন এবং অনেকদিনের আকাঙ্খাই থাকে যে তার গার্লফ্রেন্ড তাকে ভালোবাসার স্পর্শে মোহিত করবে। আপনার গার্লফ্রেন্ড আপনার সাথে শারীরিক মিলনে আগ্রহী কি না তা জানার আরেকটি সহজ উপায় হলে এটি। যদি সে আপনাকে বারবার স্পর্শ করার চেষ্টা করে তাহলে ভাববেন সে আপনার প্রতি বেশ আকৃষ্ট, আপনি তাকে একটু ছুঁলেই সে মোমের মত গলে পড়ে যাবে এবং শারীরিক মিলনে আগ্রহী হয়ে উঠবে।

 

 

 

 

সে যদি আপনার অতীতের কোনো সেক্সুয়াল বিষয় সম্পর্কে জানতে চায় :

আপনার অতীতের সেক্স বিষয়ে জানতে আগ্রহী নারী আপনাকে এভাবে দুর্বল করার চেষ্টা করতে পারে কেননা সে সেই মুহূর্তটাতে অনেক বেশি উত্তেজিত থাকে। নারীরা সাধারণত মুখে কিছু বলতে পারে না, অনেককিছুই তারা তাদের চেহারার অভিব্যক্তিতে ফুটিয়ে তোলার চেষ্টা করে। এমনটিই করার চেষ্টা করবে যখন আপনার গার্লফ্রেন্ড আপনার সাথে শারীরিক মিলনে আগ্রহী হয়ে উঠবে। সে আপনাকে আপনার অতীত জীবনের নানা ধরনের প্রশ্ন জিজ্ঞাসা করতে থাকবে। এভাবে সে আপনাকে বোঝানোর চেষ্টা করতে থাকবে যে কাছে এসো এবং আমাকে জড়িয়ে ধরো।

 

 

 

 

চোখের দৃষ্টিভঙ্গি :

শারীরিক উত্তেজনায় উত্তেজিত নারীর তাকানোর দৃষ্টিভঙ্গিই অন্যরকম থাকে। এক ধরনের আকর্ষণ কাজ করে তাদের চোখে। চোখের দৃষ্টিতেই বুঝিয়ে দেবে যে সে শারীরিক মিলনে আগ্রহী।

এই বিভাগের আরো খবর :

মারাত্মক এসিড ও রাসায়নিক মেশানো হচ্ছে সিগারেটে!
অনলাইনে ভাইরাল পুনমের অসতর্ক মুহূর্তের ভিডিও
নিক-প্রিয়াঙ্কার বাগদান সন্ধ্যায়
জয়াসুরিয়ার রেকর্ড ছুঁয়ে ফেললেন সাকিব
বাগদাদে মার্কিন দূতাবাস ও বিমানঘাঁটিতে রকেট হামলা
২০২০ বিশ্বকাপে সরাসরি খেলা হচ্ছে না টাইগারদের
জাতীয় বিশ্ববিদ্যালয়ে রিলিজ স্লিপে ভর্তির আবেদন শুরু
প্রত্যাবাসন চুক্তির বিরুদ্ধে রোহিঙ্গাদের বিক্ষোভ
পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল পুনরায় শুরু
নির্বাচনে আওয়ামী লীগের বড় জয় ছিল প্রত্যাশিত: প্রধানমন্ত্রী
হিলি সীমান্তে ফেন্সিডিল সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক ।
মানসিক সমস্যার থেরাপিতে ৯ বিষয় খেয়াল রাখুন
বিয়ে করতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর ছেলে! পাত্রী কে জানেন?
সামরিক শক্তি ব্যবহারেও পিছপা হবে না চীন
দুই নারীর একজন স্বামী, অন্যজন স্ত্রী