প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :   জোরে কাঁদলে গলায় বেত- খাতা আনতে ভুলে গিয়েছিল ক্লাস ফাইভের এক ছাত্র। সেই ‘অপরাধে’ ওই নাবালককে সাজা দিতে বেত দিয়ে তাকে নৃশংসভাবে মারলেন শিক্ষিকা। তেমনই অভিযোগ নিগৃহীত ছাত্রের।

 

 

বছর ১১-র ওই নাবালক জানিয়েছে, বৃহস্পতিবার সন্ধে গৃহশিক্ষিকা শুভ্রা পোদ্দারের কাছে পড়তে গিয়েছিল সে। পড়তে গিয়ে ছাত্রটির খেয়াল পড়ে, সে ভুল করে একটি খাতা আনতে ভুলে গিয়েছে।

 

 

এই কথা শিক্ষিকাকে জানানোর পরেই রেগে যান তিনি। বেত মারতে শুরু করেন ছাত্রটিকে। ওই ছাত্রের অভিযোগ, মারধরের সময় শিক্ষিকা তাকে বলেন, ‘‘জোরে কাঁদলে গলায় বেত ঢুকিয়ে দেব।

 

 

 

পরে কাঁদতে কাঁদতে বাড়ি ফিরে ঘটনার কথা জানায় আক্রান্ত ওই ছাত্র। ছাত্রের বাবা বলেন, “আমি রাতে ব্যক্তিগত কাজে থানাতেই ছিলাম। তখনই বাড়ি থেকে ফোন আসে, ছেলেকে মিস খুব মেরেছে।

 

 

গিয়ে দেখি ওর হাত ও পায়ে চাকা চাকা দাগ হয়ে গেছে। এভাবে যদি কথায় কথায় ক্লাস ফাইভের বাচ্চাকে মারধর করা হয় তাহলে সে কাউকে কিছু বলতেই সাহস পাবে না। কনফিডেন্স নষ্ট হয়ে যাবে। আমি চাই এর প্রতিবাদ হোক।”

 

 

তবে এই ঘটনাই প্রথম নয়, ওই শিক্ষিকা কথায় কথায় ছাত্রদের বেতপেটা করেন বলেই অভিযোগ বাকিদের। ওই ছাত্রের পাশাপাশি তার এক সহপাঠীকে এর আগেও শিক্ষিকা মেরেছেন বলে জানিয়েছে আক্রান্ত ছাত্র।

 

 

 

 

শুভ্রা মণ্ডলের বিরুদ্ধে গত রাতেই দমদম থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ওই ছাত্রের বাবা। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত শিক্ষিকা। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

এই বিভাগের আরো খবর :

পপশিল্পী মিলা নিজের করা মামলায় ফেঁসে গেলেন
আগাম নির্বাচনী পোস্টার-ব্যানার সরানোর নির্দেশ ইসির
যে কারণে কথা ও কাজে মিল থাকা জরুরি
রাস্তায় সংঘবদ্ধ হয়ে যৌন হয়রানি, কুংফু ঝেড়ে দিয়েছে কিশোরী!
যুদ্ধের আশঙ্কা, রুশ ও মার্কিন সেনাদের মধ্যে সংঘর্ষ সিরিয়ায়....
গরুর মাংসের রেসিপি পোস্ট বিজেপির ওয়েবসাইট হ্যাক করে!
আ’লীগে যোগ দিচ্ছেন বিএনপি-যুবদলের পাঁচ শতাধিক নেতাকর্মী
তিন হাজার বছরের গোপনীয়তার বিবর্তন…
জাতীয় প্রেস ক্লাব 'লকডাউন' করোনা আতঙ্কে
গেইলের 'ডাক'; প্রচণ্ড চাপে উইন্ডিজ
বিএনপি এখন এলোমেলো, হারার আগেই হেরে গেছে, বিএনপি কখনো বিজয়ী হতে পারবেনা-ওবায়দুল কাদের
২ নম্বর হুঁশিয়ারি সংকেত সাগরে.....
স্পিকারের শ্রদ্ধা কেন্দ্রীয় শহীদ মিনারে
দ্রুত হয়ে যাবে নবম ওয়েজবোর্ড: তথ্য প্রতিমন্ত্রী
১০০ বলে মাস্টার্স ক্রিকেট