প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :   ১১ টি সূক্ষ্ম ইঙ্গিত- একটি পুরুষ এবং একটি মহিলার মধ্যে সম্পর্ক বিশ্বের সবচেয়ে আলোচ্য এবং বিতর্কিত এক বিষয়। এটি অনেক বই, চলচ্চিত্র এবং মঞ্চ নাটকগুলিরও একটি বিষয়। আপনি এই বিশ্বে কোন পুরুষ বা মহিলা খুঁজে পাবেন না, যারা নিজের সঙ্গীর সাথে একসাথে থাকার জন্য একটি নিশ্চিত উপায় বলতে পারবে। উল্লেখ্য, প্রায়ই আমরা ‘হ্যাঁ’ হিসাবে ‘না’ এবং এর বিপরীতকে বুঝি।

 

এটি প্রমাণিত হয়েছে যে নারীরা মনের কথা পড়তে ভাল পারে, যখন পুরুষ নন-মৌখিক যোগাযোগে ভাল। লজিক দ্বারা জানা যায় একটি নারীর, কোন পুরুষ তাকে পছন্দ / ভালবাসে তা সহজে বুঝে যায়, কিন্তু পুরুষদের সম্পর্কে কি ?

আমরা এখানে তাদের সাহায্য করার জন্য এসেছি।

আমরা Beyond Kolkata ১১ টি সূক্ষ্ম লক্ষণের একটি তালিকা তৈরি করেছি যা দেখায় যে নারীরা আপনার প্রেমে পাগল।

একবার দেখুন !

১১ যখন সে আপনাকে দেখে তখন তার চক্ষুতারা প্রসারিত হয়।

১১ টি সূক্ষ্ম ইঙ্গিত যা প্রমাণ করে সে তোমার সাথে প্রেমে পাগলের মত হয়ে গেছে…

চোখের যোগাযোগ অক্সিটোকিন উৎপাদনকে প্রভাবিত করে। এই হরমোনটি আমাদেরকে সংযুক্ত হওয়ার অনুভূতি দেয়, সেই কারণে যে ব্যক্তির সাথে আমরা পরিচিত তার সাথে আমরা আরও বেশি চোখের যোগাযোগ করতে পছন্দ করি। যখন আপনাদের চোখ মিলিত হয়, তখন মেয়েরা লাজুকভাবে দেখে, কিন্তু যে মেয়ে আপনাকে ভালবাসে এবং আপনাকে চায়, সে আপনাকে ফিরে দেখবেই।

তার চক্ষুতারা বিস্তৃতি হয় যখন সে আপনার কাছাকাছি থাকে।

#১০ আপনার চারপাশে যখন সে থাকে তখন তার পায়ের অবস্থান লক্ষ্য করুন।

১১ টি সূক্ষ্ম ইঙ্গিত যা প্রমাণ করে সে তোমার সাথে প্রেমে পাগলের মত হয়ে গেছে…

যদি সে পায়ের ওপর পা তুলে বসে বা পা জোড়া করে বসে থাকে তাহলে আপনি এখনও তার বিশ্বাস জয় করতে সক্ষম হননি। সে যদি আপনাকে ভালবাসে এবং আপনাকে বিশ্বাস করে তাহলে সে তার হাঁটু প্রসারিত করে বসবে।

#৯ পরীক্ষা করে দেখুন, যদি সে আপনার কাছাকাছি বসতে চায়।

যদি সে রুমে একমাত্র ব্যক্তি হয়, তাহলে আপনার উভয়ের মধ্যের স্থানটি আপনাদের সম্পর্ক নিয়ে অনেক কিছু বলবে। একটি ছোট জিনিস যা আপনি চেষ্টা করতে পারেন, তার মুখের কাছাকাছি যান এবং যদি সে কিছু না করে, তার মানে সে আপনাকে পছন্দ করে এবং যদি সে সরে যায়, তাহলে এটি একটি খারাপ চিহ্ন।

#৮ যেভাবে সে আপনাকে দেখে তা অনেক কিছু বলে ।

আপনাকে প্রভাবিত করার জন্য, সে আপনার মুখের উপর শান্ত মতানুযায়ী তাকায় এবং নিজের মিষ্টি সময় দিয়ে কথা বলতে চায়।

#৭ তার মুখ এবং হাতের অবস্থান লক্ষ্য করুন।

যদি কোন মেয়ে তার জিনিসপত্র নিয়ে খেলে এবং আরো অত্যাধুনিক করার চেষ্টা করে যখন আপনি পাশে থাকেন, তাহলে সে আপনাকে নিযুক্ত রাখা এবং আপনার মনোযোগ পাওয়ার চেষ্টা করছে।

#৬ সে কি আপনার অঙ্গভঙ্গি কপি করে ?

যদি সে ইচ্ছাকৃতভাবে বা অনিচ্ছাকৃতভাবে আপনার অঙ্গভঙ্গি এবং শরীরের ভাষা অনুলিপি করে, তার মানে সে আপনাকে পছন্দ করে, আপনাকে ভালভাবে বোঝার চেষ্টা করছে।

#৫ তার পায়ের আঙ্গুলের ভাল চেহারা

যখন একটি মেয়ে আপনার সাথে থাকতে আরামপ্রদ হয়, তখন সে তার পায়ের আঙ্গুলগুলোকে কাঁপাতে থাকবে কারণ সে স্বচ্ছন্দ বোধ করছে এবং তার ভয় পাওয়ার কিছু নেই। এর মানে হল যে সে আপনার মনোযোগ পেতে চেষ্টা করছে।

#৪ যদি সে তার চুল বা কাপড় পরীক্ষা করে।

১১ টি সূক্ষ্ম ইঙ্গিত যা প্রমাণ করে সে তোমার সাথে প্রেমে পাগলের মত হয়ে গেছে…

যদি সে বারবার তার কাপড় এবং আনুষাঙ্গিক জিনিসপত্র চেক করে, তাহলে সে আপনার জন্য নিখুঁত হওয়ার চেষ্টা করছে। যখন একটি মেয়ে আগ্রহী হয় না, সে নিখুঁত থাকার চেষ্টা করে না।

#৩ সে আয়নার দিকে তাকায়।

১১ টি সূক্ষ্ম ইঙ্গিত যা প্রমাণ করে সে তোমার সাথে প্রেমে পাগলের মত হয়ে গেছে…

সুতরাং, এটি সত্য যে মানুষ সবসময় সেরা জিনিসটি তা দিতে চায়। যদি সে প্রতি ১০ মিনিটের মধ্যে নিজেকে পরীক্ষা করে তবে তার মানে সে আপনার জন্য সেরাটা দিতে চায়।

#২ আপনি পাশে থাকলে সে কিভাবে তার হাত রাখে ?

 

১১ টি সূক্ষ্ম ইঙ্গিত যা প্রমাণ করে সে তোমার সাথে প্রেমে পাগলের মত হয়ে গেছে…

যদি সে তার হাত টাইট করে রাখে, তার বুকের চারপাশে ভাঁজ করে রাখে, তাহলে তার মানে সে আপনা পেয়ে গর্বিত। যদি তার হাত নিচু হয়ে যায় তবে তার মানে এই যে সে এখনও আপনার সাথে থাকতে প্রস্তুত নয়।

#১ যদি সে তার চুল নিয়ে খেলে।

যখন একটি মেয়ে লাজুক হয় কিন্তু আপনার সাথে থাকতে চায়, সে বিচলিত হবে এবং বারবার তার চুল স্পর্শ করবে।

তো, সে কি তোমার চারপাশে এগুলো করছে ?

মানে তুমি তাকে পেয়ে গেছো! অভিনন্দন।

এই ছিল আজকের মতো !